• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উন্নয়নের রূপকার দিওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০২ পিএম
উন্নয়নের রূপকার দিওড় ইউনিয়ন পরিষদের
চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল

এম, ডি রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ সরকার দেশকে উন্নয়নের দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছে। 

সমগ্র দেশব্যাপী উন্নয়নের অংশ হিসেবে ১০ এপ্রিল নয়নের চিত্র ধরে দিওড় ইউনিয়নে সরজমীনে জানা গেছে, বিরামপুর উপজেলা দিওড় ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করে চলেছে। এই ইউনিয়নে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশ পরিচালনার সময় যে উন্নয়ন হয়েছে তার বিন্দু মাত্র উন্নয়ন মূলক কাজ বিগত কোন সরকারের আমলে হয়নি। ইউনিয়নে রাস্তঘাট নির্মাণ, বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ, শিক্ষা সামগ্রী বিতরণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। এই জন্যই জনসাধারণের মন্তব্য নির্বাচিত চেয়ারম্যান উন্নয়নের রূপকার আব্দুল মালেক মন্ডল।

দিওড় ইউনিয়ন চেয়ারম্যান, প্রতিবেদককে একান্ত সাক্ষাতকারে বলেন, এ ইউনিয়নে দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আ.লীগ সরকার দেশ পরিচালনার সময় যে উন্নয়ন হয়েছে। সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের সহযোগিতায় আমি এলাকার ব্যাপক উন্নয়ন কাজ করে যাচ্ছি। প্রতিটি ওয়ার্ডের রাস্তায় ইটের সলিং, প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন বাউন্ডারি বিদ্যালয়ের ওয়াশ ব্লক ক্স বিশুদ্ধ পানির স্থাপন, নতুন নতুন রাস্তা নির্মান রাস্তা পাকা করণ, ড্রেন নির্মাণ ই সেবা কেন্দ্রে আধুনিক সরঞ্জাম প্রদান, ব্রীজ নির্মাণ, বিভিন্ন উন্নয়ন মুলক কাজ তার উদ্যোগে হয়েছে। আর্সেনিক মুক্ত টিউবয়েল স্থাপন। এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন মসজিদ,মন্দির মাদরাসা, ঈদগাহ ও কবর স্থানে ব্যাপক অনুদান প্রদানের মাধ্যমে তিনি এলাকাবাসির কাছে ইউনিয়নের রুপকার হিসাবে নিজের অবস্থান করে নিয়েছে। 

মাদক ও সন্ত্রাসমুক্ত করে যাচ্ছি এবং আধুনিক ইউনিয়ন রূপান্তরিত করার জন্য ভবিষ্যতে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ।

আব্দুল মালেক মন্ডল চেয়ারম্যান বলেন জনগণ আমাকে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিয়েছেন। এলাকাবাসি আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আমার ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। এজন্য অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে খুব কাছ থেকে সাধারন মানুষের সমস্যা সমাধানে করে যাচ্ছি। বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের সহায়তা করে যাচ্ছি। দীর্ঘদিন যাবত রাজনীতি করে এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছি। করোনা কালিন সময়ে সরকারি বরাদ্বের পাশাপাশি নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে সাহায্য সহযোগিতা করেছি। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ মনে করেন সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব আব্দুল মালেক মন্ডল পূনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনীত প্রার্থী হিসাবে দেখতে চায়। তিনি আরও বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত একজন সৈনিক।

আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে দলের হয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। 

এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবে। আমি এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতে ও পাশে থেকে দিওড় ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো এই আমার একমাত্র প্রতিশ্রুতি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image