• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলিতে নিহত -২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৮ পিএম
পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলিতে নিহত -২
রোহিঙ্গা ক্যাম্প

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সাথে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনায় দুই রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উখিয়ার বালুখালী ৮-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-৪০ ব্লকে এ ঘটনা ঘটে। 

পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় (এল জি) অস্ত্রের অংশবিশেষ, চার রাউন্ড তাজা কার্তুজ, একটি ছোরা, ১১ রাউন্ড গুলি সহ একটি ম‍্যাগাজিন ও চারটি শর্টগানের কার্তুজ উদ্ধার করেছে।

এ ঘটনায় নিহত সলিম উল্লাহ (৩৩) ৮-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-২৪ ব্লকের মৃত মোহাম্মদ নুর প্রকাশ ইউনুসের পুত্র ও নিহত অপরজনের পরিচয় পুলিশ নিশ্চিত না করলেও ৮-ইস্টের বাসিন্দা মোহাম্মদ জুবায়ের (২৮) বলে স্থানীয় একটি সূত্রে জানা গেছে। 

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বলেন,  রাতে ৮-ইস্ট ক্যাম্পের হেডমাঝি মোহাম্মদ রফিকের উপর হামলা চালায় ৪০/৫০ জনের দুর্বৃত্তের একটি দল। খবর পেয়ে আইনশৃঙ্খলায় নিয়োজিত ৮ এপিবিএনের সদস্যরা সেখানে গেলে রোহিঙ্গা সন্ত্রাসীরা পুলিশ-পুলিশ বলে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। 

এসময় পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা ৭৩ রাউন্ড গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পালিয়ে যেতে থাকে পরে ঘটনাস্থল থেকে দুইটি মরদেহ ও অস্ত্র-গোলাবারুদ উদ্ধার করা হয় বলে জানান তিনি।সুরতহাল শেষে নিহত রোহিঙ্গা সন্ত্রাসীদের লাশ রোহিঙ্গা ক‍্যাম্প থেকে উখিয়া থানায় নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image