• ঢাকা
  • শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তৃণমূল গুন্ডা অপরাধীদের উন্নয়ন করেছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২৬ পিএম
রাজনাথ
ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং

নিউজ ডেস্ক: প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং তৃণমূল কংগ্রেসের নিন্দা করেছেন এবং দাবি করেছেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারের অধীনে গুন্ডা, দুর্নীতিবাজ এবং অপরাধীরা বিকাশ লাভ করেছে। 

লোকসভা নির্বাচনের মধ্যে পশ্চিমবঙ্গের মালদায় একটি সমাবেশে ভাষণ দিয়ে সিং টিএমসির শাসনের সমালোচনা করেছিলেন এবং প্রশ্ন করেছিলেন যে দল রাজ্যের জন্য কী করেছে।

রাজনাথ সিং বলেন, "টিএমসি সরকার দীর্ঘদিন ধরে রাজ্যে ক্ষমতায় রয়েছে। কেউ যদি জিজ্ঞাসা করে যে দলটি রাজ্যের জন্য কী করেছে, মানুষ বলবে  এখানে চাঁদাবাজ, অপরাধী এবং দুর্নীতিবাজরা এগিয়ে এসেছে,সমস্ত সরকারী চুক্তি টিএমসি কর্মীদের দেওয়া হয়...রাজ্যে কোনও আইনশৃঙ্খলা নেই।

 রাজ্যের উন্নতি হবে কীভাবে? একটি রাজ্যে আইনশৃঙ্খলা খারাপ হলে, উন্নয়ন কখনোই ঘটতে পারে না। প্রধানমন্ত্রীর অধীনে মোদীর শাসন, আমরা দেখিয়েছি  কোনো দল যদি উন্নয়ন করতে জানে, তবে তা হল ভারতীয় জনতা পার্টি।


তিনি ভারতের ক্রমবর্ধমান বৈশ্বিক মর্যাদা এবং অর্থনৈতিক প্রবৃদ্ধিকে তুলে ধরেন, তিনি যোগ করেন  2047 সালের মধ্যে ভারতকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তোলার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সংকল্প।

"বিজেপি ক্ষমতায় আসার পর থেকে বিশ্বব্যাপী ভারতের মর্যাদা বেড়েছে। আগে আমরা স্বীকৃতি পেতাম না, আমাদের পাওয়া উচিত ছিল। এখন, আপনার আত্মীয়দের কেউ বিদেশ ভ্রমণ করলেও, তারা মনে করবে  এটি নতুন ভারত। একটি শক্তিশালী দেশে রূপান্তরিত হয়েছে।

পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচন

পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস (টিএমসি) শক্ত ঘাঁটি ধরে রেখেছে। দলটি ২০১৪ সালে ৪২টি আসনের মধ্যে ৩৪টি জিতেছিল৷ কিন্তু ২০১৯ সালে, বিজেপি ১৮টি আসন জিতে একটি শক্তিশালী উন্নতি দেখিয়েছে, যেখানে টিএমসির সংখ্যা ২২-এ নেমে এসেছে ৷ পশ্চিমবঙ্গে ভোট সাতটি ধাপে চলছে ৷ ১৯ এপ্রিল তিনটি আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা ৪ জুন অনুষ্ঠিত হবে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image