• ঢাকা
  • বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আওয়ামী সরকার দেশের জনগণের নিকট ধরা পড়ে গেছে: সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২২ পিএম
আওয়ামী সরকার দেশের জনগণের নিকট ধরা পড়ে গেছে
অবরোধের সমর্থনে মিছিল

নিউজ ডেস্ক : ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, গণবিরোধী তফসিল বাতিল ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবিতে ৪৮ ঘন্টা দেশব্যাপী সর্বাত্মক অবরোধ সফল করতে ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০:৩০ মিনিটে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি রাজধানীর বিজয়নগর থেকে পুরানা পল্টন মোড় হয়ে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত অবরোধের সমর্থনে মিছিল করে।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- বিরোধী দলের নেতাকর্মীদের উপর হামলা, হাজার হাজার মামলা, লক্ষ লক্ষ নেতাকর্মীদের ঘরবাড়ি ছাড়া করা, আত্মীয় স্বজনদের গ্রেপ্তার করে নিয়ে যাওয়া এবং তড়িৎ গতিতে বিরোধী দলের সমস্ত মামলাগুলোকে একের পর এক ফরমায়েশি রায়ের মাধ্যমেই সাজা দেওয়া, শীর্ষ নেতৃবৃন্দের জামিন না দেওয়া সবকিছু মিলিয়ে বাংলাদেশে ত্রাস ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করা। ইতোমধ্যে দেখতে পাচ্ছি নির্বাচন নির্বাচন মহা নাটক শুরু করেছে। আওয়ামী শেখ হাসিনা সরকার দেশের ১৮ কোটি জনগণের নিকট ধরা পড়ে গেছে। দলীয় সরকারের অধীনে বাংলাদেশে আর কোন নির্বাচন হবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে এদেশে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবেই হবে।

আরও বক্তব্য রাখেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মোঃ আবদুল কাদের, গণফোরাম তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু। অনুষ্ঠান সঞ্চালনা করেন গণফোরাম ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ।

উপস্থিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য ইমাম হোসেন, কামাল উদ্দিন সুমন, রিয়াদ হোসেন, ফারুক হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির প্রেসিডিয়াম হারুনুর রশিদ, খাদিজা আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম সরদার, দপ্তর সম্পাদক আনোয়ার মল্লিক, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ লিটন জোয়ার্দার সহ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image