• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনতার গণআন্দোলনে আওয়ামী সরকারের দুঃশাসনের অবসান ঘটবে: সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৬ এএম
জনতার গণআন্দোলনে আওয়ামী সরকারের দুঃশাসনের অবসান ঘটবে
প্রধান অতিথির বক্তব্যে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী

নিউজ ডেস্ক : নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই শীর্ষক গণফোরাম চাঁদপুর জেলা সম্মেলন ২৯ জুলাই (শনিবার) সকাল ১০ টায় চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন গণফোরাম সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলুল হক সরকার।

সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- গণতন্ত্রের নামে একটা ফ্যাসিবাদী রাষ্ট্র কায়েম করেছে এই কর্তৃত্ববাদী সরকার। পুলিশ ও আমরা নির্ভর দলে পরিণত হয়েছে বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার। মনুষ্যত্ব কে ধ্বংস করে এরা আত্মমর্যাদাহীন রাষ্ট্রের দিকে ঠেলে দিচ্ছে। মিথ্যা মামলা, গায়েবি মামলা দিয়ে বিচারহীনতার সংস্কৃতি তৈরি করে জনগণকে ভীতসন্ত্রস্ত করতে চায় এবং পুনরায় ষড়যন্ত্রের মধ্যে ক্ষমতা দখল করতে চায়। শেখ হাসিনা সরকারের এই দুরাশা জনগণ হতে দিবে না। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে জনতার গণআন্দোলনে আওয়ামী সরকারের দুঃশাসনের অবসান ঘটবে।

আরও বক্তব্য রাখেন- গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, মহিলা বিষয়ক সম্পাদক নিলুফার আহম্মেদ শাপলা, ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image