• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কোনো ষড়যন্ত্রই দেশের অগ্রযাত্রা থামাতে পারবে না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫০ পিএম
দেশের অগ্রযাত্রা
পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম

ডেস্ক রিপোর্টার: পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে ষড়যন্ত্রকারীদের সব ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ষড়যন্ত্রকারীরা প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করেছিল। আল্লাহর রহমত এবং দেশের মানুষের দোয়া আছে বলেই তিনি বেঁচে আছেন। তার নেতৃত্বেই সোনার বাংলা গড়ার লক্ষ্য নিয়ে দেশের গ্রামগুলোকে শহরে রূপান্তরের জন্য কাজ করছে সরকার।

রোববার (১৩ ফেব্রুয়ারি) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী, চামটা ও ফতেজঙ্গপুর  ইউনিয়নে গৃহীত বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে প্রকল্প এলাকা পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি। এ সময় নড়িয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার এবং সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বেই সোনার বাংলা গড়ার লক্ষ্য নিয়ে দেশের গ্রামগুলোকে শহরে রূপান্তরের জন্য কাজ করছে সরকার। এ কারণেই গ্রামের মানুষের যাতায়াতব্যবস্থার উন্নয়নের পরিকল্পনা নিয়ে কাজ করছে সরকার। সরকারের উন্নয়নের ধারায় পর্যায়ক্রমে কোনো গ্রামেই বাঁশের সাঁকো ও কাঠের পুলগুলো আরসিসি ব্রিজ ও কালভার্ট করা হবে।
 
এ সময় এলাকা পরিদশর্নে এসে উপমন্ত্রী কাজের গুণগত মান ঠিক রেখে দ্রুত উন্নয়ন কাজ সম্পন্ন করার নির্দেশ দেন সংশ্লিষ্টদের। গৃহীত এসব উন্নয়ন প্রকল্পের মাধ্যমে কয়েকটি সড়ক ও ব্রিজ  নির্মাণ করে বিভিন্ন ইউনিয়নের মধ্যে আন্তঃসড়ক যোগাযোগের ব্যবস্থা সৃষ্টি করা হবে। এতে শিক্ষা, ব্যবসা-বাণিজ্য ও চিকিৎসা গ্রহণে সাধারণ মানুষের যাতায়াতে আধুনিক সুবিধা সৃষ্টি হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image