• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

একদলীয় সরকার পরাজয়ে বাধ্য হবে: মঈন খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২১ এএম
পরাজয় স্বীকার করতে বাধ্য হবে
ড. আব্দুল মঈন খান

নিউজ ডেস্ক:  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, বিএনপিসহ বিরোধী দলগুলো পূর্ণ ধৈর্য্য বজায় রেখে নিয়মতান্ত্রিক আন্দোলনকে ক্রমান্বয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এ নৈতিক শক্তির কাছে এই একদলীয় সরকার যথাসময়ে পরাজয় স্বীকার করতে বাধ্য হবে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এ কথা বলেন তিনি।

মঈন খান বলেন, এদেশের ভোটাররা এখন এই সরকারের নির্বাচনের মাহাত্ম্য জেনে ফেলেছে। এদেশে নির্বাচনে কারো আর ভোট দেওয়ার প্রয়োজন নেই। ভোট এখন স্বয়ংক্রিয়ভাবেই হয়ে যায়।

‌‘সরকারের সাজানো নির্বাচনের তফসিল নিয়ে কারো উদ্বিগ্ন হওয়ার কারণ নেই’ মন্তব্য করে তিনি আরও বলেন, কয়েকদিন যাবত যে হারে মনোনয়নের আবেদনপত্র বিক্রি হচ্ছে, তাতে আগামী প্রহসনের নির্বাচনে প্রার্থী সংখ্যা সত্যিকার ভোটার সংখ্যার চেয়েও বেশি হয়ে গেলে অবাক হওয়ার কিছুই থাকবে না!

বিএনপির জ্যেষ্ঠ এ নেতা বলেন, সারাদেশে পুলিশ বাহিনী গভীর রাতে বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা করে ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। এই সত্যের আলোকেই আজকের বিরোধী দলের গণতন্ত্র পুনরুদ্ধারের শান্তিপূর্ণ প্রতিবাদ আন্দোলনকে বিশ্লেষণ করতে হবে। এ প্রক্রিয়ার মাধ্যমেই আজকের আন্দোলনের প্রকৃত স্বরূপ উদ্ভাসিত হবে।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image