• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে আইস ও অস্ত্রসহ মাদক কারবারি আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
টেকনাফে আইস ও অস্ত্রসহ মাদক কারবারি
আটক

জাফর আলম, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের নাফ নদী দিয়ে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা এক কেজি ৬৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও দেশীয় অস্ত্রসহ মো. দিল মোহাম্মদ (৫৭) নামের এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

সোমবার ( ৪ সেপ্টেম্বর) রাত ২টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গীখালী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক দিল মোহাম্মদ টেকনাফ হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা আনোয়ার হোসেনের চিংড়ি ঘের এলাকায় অবস্থান নেয় বিজিবি। 

এ সময় মিয়ানমার থেকে কাঠের নৌকায় করে ৪/৫ জন ব্যক্তিকে সীমান্তের দিকে আসতে দেখে বিজিবি নৌকা থামানোর সংকেত দেয়।বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকার আরোহীরা নদীতে ঝাঁপ দিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে ধাওয়া করে একজনকে একটি বস্তাসহ আটক করা হয়। 

পরে বস্তায় তল্লাশি চালিয়ে এক কেজি ৬৫ গ্রাম আইস ও একটি দেশীয় অস্ত্র (এলজি), দুই রাউন্ড তাজা কার্তুজ ও ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আইনি প্রক্রিয়া শেষে জব্দ করা মাদক ও অস্ত্রসহ আটক মাদক কারবারিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image