• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মে দিবস হচ্ছে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে শপথের দিন : জিএম কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৪ পিএম
শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে শপথের দিন
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের

নিউজ ডেস্ক : মহান মে দিবস। জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বিশ্বের খেটে খাওয়া শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে শপথের দিন। এমন মাহেন্দ্রক্ষণে আমি দেশবাসীকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। এ উপলক্ষে বাংলাদেশের শ্রমিক শ্রেণীর পাশাপাশি বিশ্বের খেটে খাওয়া সকল মানুষের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা জানাচ্ছি। 

মহান মে দিবস হচ্ছে শোষকের রক্তচক্ষু উপেক্ষা করে অধিকার আদায়ের সংগ্রামের অনুপ্রেরণা। মে দিবস লড়াই করতে শেখায় নির্যাতন-নিপিড়ন আর বৈষম্যের বিরুদ্ধে। এই দিনটি সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে শেখায়। মহান মে দিবস শ্রমিক শ্রেণীর ওপর নির্যাতন ও বঞ্চনার বিরুদ্ধে লড়াই সংগ্রামে আজীবন পথ দেখাবে। মে দিবস তাদের প্রতিরোধ করতে শেখায়, যারা শ্রমজীবি মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলে।  

আমাদের প্রিয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আজীবন একটি সুখী-সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে কাজ করেছেন। যেদেশে মানুষে মানুষে বৈষম্য, বঞ্চনা, নির্যাতন ও নিস্পেষণ থাকবে না। আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে কাজ করছি। পল্লীবন্ধুর নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকল শ্রমজীবী মানুষের ন্যয্য অধিকার রক্ষা ও অধিকার আদায়ের সংগ্রামের প্রতি আমাদের সমর্থন অব্যাহত থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image