• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৪ পিএম
আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা সপ্তাহ উপলক্ষে
এ্যাডভোকেসি সভা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : নিরাপদ মাতৃত্ব, পরিকল্পিত পরিবার, স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার- এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ (৯ - ১৪ ডিসেম্বর) উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের আয়োজনে বৃহস্পতিবার ( ০৭ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সবুজ রায়। 

সভায় প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার ডা.শাহ্ গোলাম তারেক রাফফান জানী, সহকারী পরিবার কল্যাণ কর্মকর্তা এম.সি.এইচ.এফ.পি হোসনে আরা বেগম প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, নিরাপদ মাতৃত্ব ও পরিকল্পিত পরিবারই হচ্ছে স্মার্ট বাংলাদেশের সূচক। বক্তারা আরো বলেন, দেশের উন্নয়নে নিরাপদ মাতৃত্ব ও পরিকল্পিত পরিবার গঠনে নানা পদক্ষেপ গ্রহণ করেছে বর্তমান সরকার। এ্যাডভোকেসি সভায় পাওয়ার প্রেজেন্টেশনের মাধ্যমে সেবা সপ্তাহের বিস্তারিত কর্মসুচি তুলে ধরা হয়। 

এবারের প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৯ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহকে সফল করতে সভায় উপস্থিত সকলকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়। পরিবার পরিকল্পনা বিভাগের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালনকারী কর্মকর্তারা ছাড়াও মাঠ পর্যায়ে দায়িত্ব পালনকারী পরিবার কল্যাণ পরিদর্শকরা এ্যাডভোকেসি সভায় অংশ গ্রহণ করেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image