• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৬ পিএম
আটোয়ারীতে নির্বাচন উপলক্ষে
ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পঞ্চগড়ের আটোয়ারীতে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং এবং পোলিং অফিসারদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট,ঢাকা’র আয়োজনে এবং উপজেলা নির্বাচন অফিসের বাস্তবায়নে শনিবার (২৩ ডিসেম্বর) আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার এস.এম. সিরাজুল হুদা (পিপিএম), জেলা নির্বাচন অফিসার শুধাংসু কুমার সাহা। প্রধান অতিথি বলেন, অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণকালে কোন প্রার্থীর পক্ষে কাজ করলে সাথে সাথে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ নির্বাচনে আমরা স্বচ্ছ ও নিরপেক্ষতার দৃষ্টান্ত স্থাপন করবো। প্রশিক্ষণে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন,জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ। উপজেলা নির্বাচন অফিসার মোঃ আইনুল হকের দেওয়া তথ্যমতে এ প্রশিক্ষণে প্রিজাইডিং অফিসার পদে ৫০ জন, সহকারী প্রিজাইডিং অফিসার পদে ২৬৫ জন, পোলিং অফিসার পদে ৫৩০ জন প্রশিক্ষণ গ্রহণ করেছেন। এবার আটোয়ারী উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৪১ টি ভোট কেন্দ্রে ২৪১ টি বুথে ভোট গ্রহণ করা হবে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image