• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে প্রধান শিক্ষককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৭ পিএম
আটোয়ারীতে প্রধান শিক্ষককে মারপিটের
প্রতিবাদে মানববন্ধন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলাধীন রসেয়া দিনমাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ মোঃ আখতারুজ্জামান মিয়া সম্প্রতি সন্ত্রাসী হামলায় মারপিটের আঘাতে অসুস্থ্য হয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

প্রধান শিক্ষককে মারপিটের প্রতিবাদে এবং আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করেছেন আটোয়ারী উপজেলার সকল নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ সহকারী শিক্ষকগণ। 

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মুল ফটকের সামনে পাকা রাস্তায় এ কর্মসুচি পালন করা হয়। ঘন্টাব্যাপী এ কর্মসুচি চলাকালে সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানানো হয়।  মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ,মির্জাপুর আজিম উদ্দীন আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল মান্নান, আলোয়াখোয়া তফশিলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সফিকুল ইসলাম, তোড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সারোয়ার হোসেন বাবুল, সহকারী শিক্ষক( কম্পিউটার) জিল্লুর হোসেন সরকার, বড় শিংগিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। 

বক্তারা প্রধান শিক্ষকের উপর অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। একই সাথে শিক্ষক লঞ্চিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী এবং দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে আরো কঠোর কর্মসুচি পালনের হুশিয়ারী দেন বিক্ষুদ্ধ শিক্ষকরা। মানববন্ধন শেষে প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশের নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসার ও আটোয়ারী থানার অফিসার ইনচার্জ বরাবরে পৃথক পৃথকভাবে স্মারকলিপি প্রদান করা হয়।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image