• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ হোমিওপ্যাথিক ঔষধ বিক্রেতা সমিতির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৪ পিএম
বাংলাদেশ হোমিওপ্যাথিক ঔষধ বিক্রেতা সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ হোমিওপ্যাথিক ঔষধ বিক্রেতা সমিতি ঢাকা জেলার দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৩-২০২৫) অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাজধানীর ওয়ারী হোমিওপ্যাথিক ঔষধ বিক্রেতা সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। 

নির্বাচনে মোট প্রার্থী ২১জন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ১৬ জন। নির্বাচনে অংশগ্রহণ করেছে পাঁচটি পদে ১০ জন প্রার্থী। এতে মোট ভোটার সংখ্যা ৮২ জন। 

নির্বাচন চলাকালীন সময়ে সভাপতি প্রার্থী ডা. মাহবুব হাফিজ ও ডা. মোঃ মুজিবুল্লাহ মুজিব, সাধারণ সম্পাদক ডা. রফিকুল ইসলাম পাঠান (রফিক), সহ সাধারণ সম্পাদক ডা. এস. এম. এনামুল কাদের, সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সমিতির উন্নয়নে কাজ করব। আমি নির্বাচিত হলে, আমার ইশতেহারে দেওয়া সকল প্রতিশ্রুতি পালন করার চেষ্টা করব বলে জানান প্রার্থীরা।

এ সময় একাধিক ভোটাররা বলেন, এই নির্বাচনে বেশির ভাগই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। পাঁচটি পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন, তারা প্রত্যেকেই আমাদের খুব আপনজন। নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা, তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সমিতির সকল সদস্যের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

এ সময় প্রধান নির্বাচন কমিশনার ডা. সাখাওয়াত ইসলাম ভূঞা বলেন, খুব সুন্দর ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন পরিচালনার জন্য সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রার্থীরা নির্বাচনের সকল নিয়ম কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। কোন অপ্রতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। 

তিনি আরও বলেন, এই সরকারের অবদানের কথা অনস্বীকার্য। আজ আমরা সমাজে সম্মান নিয়ে চলতে পারছি এই সরকারের জন্যে। সব সরকার থেকে বেশি সহায়তা পেয়েছি এই সরকারের আমলে। 

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image