• ঢাকা
  • বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিজয়নগরে পুলিশের গুলিতে নিহত এক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
বিজয়নগরে পুলিশের গুলিতে
নিহত

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: পুলিশের গুলিতে এক বৃদ্ধ নিহত হয়েছে।  বৃহস্পতিবার (২০ জুলাই) ভোরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর দক্ষিণ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। জানা গেছে, আদমপুর দক্ষিণ পাড়া এলাকার চিহ্নিত মাদক কারবারি আইয়ূব নুর (৬৫) ও তার ছেলে  আরিফ । তাদের বিরুদ্ধে অভিযোগ থাকায় বৃহস্পতিবার রাতে আসামী ধরতে  বিজয়নগর থানার এস আই সাইদুল হকের নেতৃত্বে থানার পুলিশ ফোর্স তাদের বাড়িতে অভিযান চালায়।

এ সময় আসামীরা পুলিশের উপস্হিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে পুলিশের সাথে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ আত্নরক্ষায় গুলি ছুড়লে আইয়ূব নূর (৬৫) নামে একজন গুলিবিদ্ধ হয়, এবং পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হলে রাস্তায় তার মৃত্যু হয়। এছাড়াও আরো দুইজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

তারা হলেন- একই গ্রামের রাসেল মিয়ার ছেলে  ইমন মিয়া (১৫), আকাশ মিয়ার স্ত্রী (৩০)। এ ছাড়াও অভিযানে অংশ নেয়া বিজয়নগর থানা ১০ জন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছেন ।এদিকে এলাকাবাসী জানান,বিজয়নগর থানার এস, আই সাইদুল হক প্রতিদিনই বিজয়নগরের পত্তন ইউনিয়নের আদমপুর ও নোয়গাঁও মোড়ে বিকালে বসে থাকতেন।

এছাড়াও তিনি পত্তন, সিঙ্গারবিল এলাকার মাদক ব্যবসায়ীদের কাছ থেকে নিয়মিতই মোটা অংকের টাকা নিতেন। এই নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহম্মেদ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image