• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:৩২ পিএম
মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে
গৌরীপুরে বিজয় দিবস উদযাপন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় ৫২তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। শনিবার  উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, গৌরীপুর পৌরসভা, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, সিপিবি, প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে দিনব্যাপী নানান কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। পরে স্থানীয় মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ বিজয়’৭১ এ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদ ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদুল করিমের নেতৃত্বে উপজেলা প্রশাসন পুস্পস্তবক অর্পণ করেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিমের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহার নেতৃত্বে পৃথক পৃথকভাবে দলীয় নেতাকর্মীদের নিয়ে পুস্পস্তবক অর্পণ করেন।

গৌরীপুর পৌরসভার মেয়র ও গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে গৌরীপুর পৌরসভা ও পৌর আওয়ামী লীগ স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করেন।

এর পরপরই বিএনপি ও দলীয় অঙ্গ সংগঠন, উপজেলা জাতীয় পার্টি, উপজেলা সিপিবি, ন্যাপ, যুবলীগ, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, গৌরীপুর প্রেসক্লাব, উদীচী শিল্পীগোষ্ঠী গৌরীপুর শাখা সংসদ, গৌরীপুর লেখক সংঘ, গণ-পাঠাগারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করে।

সকাল ৯টায় গৌরীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ, ডিসপ্লে অনুষ্ঠিত হয়, দুপুরে স্থানীয় মুক্তিযোদ্ধা কবরস্থানে প্রয়াত মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, বেলা সাড়ে ১২ টায় পাবলিক হলে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান, দুপুরে জাতির শান্তি, সমৃদ্ধি, ন্ত্রগতি ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত, হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image