• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেফতার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:১৮ পিএম
টেকনাফে র‌্যাবের অভিযানে
সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেফতার 

টেকনাফ প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ নোয়াপাড়া এলাকা হতে তিন বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকার অর্থদন্ডপ্রাপ্ত একজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত যুবক হলেন,টেকনাফ সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মহেশখালীয়া পাড়ার হাজী রশিদ আহাম্মদের ছেলে রিয়াজ উদ্দিন মোর্শেদ(১৯)।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী । 

তিনি জানান, গতকাল রাতে টেকনাফ উপজেলার নোয়াপাড়া এলাকা থেকে তিন বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকার অর্থদন্ডপ্রাপ্ত পলাতক আসামী রিয়াজ উদ্দিন মোর্শেদ(১৯) কে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-১৫, সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল। ধৃত মোর্শেদ এর বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-৮৭, তারিখঃ ২০/০৮/২১, জি.আর নং-৭০৯/২০২১, পি নং-৪৫৬/২২, আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুত বিচার আইনের ২০০২ এর ৪(১), ধারা মোতাবেক মামলা রয়েছে। 

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামী নোয়াপাড়া এলাকায় অবস্থান করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অবগত হয়ে তাকে গ্রেফতারপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image