• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আনন্দ টিভির প্রতিষ্ঠা চেয়ারম্যানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২৩ পিএম
আনন্দ টিভির প্রতিষ্ঠা চেয়ারম্যানের ৪র্থ
মৃত্যুবার্ষিকী পালিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দেশের জনপ্রীয় বেসরকারী টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উল্লাহ শিকদারের স্মরনে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বাদ এশা দিনাজপুরের ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আনন্দ টিভি‘র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উল্লাহ শিকদারের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে তার বর্ণাঢ্য কর্মজীবনী স্মরনে আলোচনা ও তার রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠানে দিনাজপুর জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটর সভাপতি মোঃ হারুন-উর-রশীদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রমীক নেতা ও সমাজ সেবক মন্তাজ আলী চৌধুরী। 

এসময় রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ সভাপতি ও যুগান্তর পত্রিকার প্রতিনিধি ইমাম রেজা,সহ সভাপতি ও এশিয়ান টিভি প্রতিনিধি কবির সরকার, সাধারণ সম্পাদক ও ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি আল হেলার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও দেশ রুপান্তর পত্রিকার প্রতিনিধি মুহাম্মদ আজগার আলী,দপ্তর সম্পাদক ও মায়ের আচঁল প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, কোষাধক্য ও আমাদেও নতুন সময় প্রতিনিধি বাদল চন্দ্র প্রামানিক, প্রচার সম্পাদক ও বঙ্গ সংবাদের প্রতিনিধি মোরসালিন ইসলাম, কার্যকারী সদস্য ও মুক্ত সকাল পত্রিকার প্রতিনিধি মশিউর রহমান, ফুলবাড়ীর আলোর স্টাফ রিপোর্টার হাফিজুল হক চৌধরীসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উল্লাহ শিকদারের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image