• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশাল বিশ্ববিদ্যালয়ে গবেষণার জন্য আর্থিক অনুদান বরাদ্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০১ পিএম
বরিশাল বিশ্ববিদ্যালয়ে গবেষণার জন্য আর্থিক অনুদান বরাদ্দ

বরিশাল প্রতিনিধি : ২০২৩- ২৪ অর্থ  বছরে গবেষণা  প্রকল্পের জন্য এই টাকা পাবেন ( ববি) শিক্ষকেরা। গবেষণার জন্য বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ১৪ জন শিক্ষক ২০ লাখ টাকা অনুদান পাবেন।

এই বরাদ্দ দেওয়া হয়েছে বিজ্ঞান ও  প্রযুক্তি মন্ত্রনালয়ের আওতায় ৬৯৬ টি গবেষণা প্রকল্প। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের যুগ্ম  সচিব বিদ্যুৎ  আইচের স্বাক্ষরিত  এক বিজ্ঞপ্তিতি বিষয়টি  নিশ্চিত করা হয়েছে। 

গবেষণার জন্য  অনুদানপ্রাপ্ত বিভাগগুলো শিক্ষকেরা: 
উদ্ভিদ বিজ্ঞান  বিভাগের সহযোগী  অধ্যাপক ড.সুব্রত কুমার দাস  ও সহকারী অধ্যাপক শাওন  মিত্র। 
পদার্থ বিজ্ঞান  বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোঃ খোরশেদ আলম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড.মাসুদ  পারভেজ, ভূতও্ব ওখনিবিদ্যা বিভাগের  সহযোগী অধ্যাপক ড.ধীমান কুমার রায়, অর্থ নীতি বিভাগের সহকারী অধ্যাপক অপূর্ব  রায়, সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড.তারেক মাহমুদ  আবির, কোষ্টাল স্টাডিজ ও ম্যানেজমেন্ট বিভাগের  প্রভাষক ইরতেজা হাসান। 

সমাজ  বিজ্ঞান  বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ  সাদেকুর রহমান  ও দীল আফরোজ  খানম।পদার্থ  বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক  ড. মোঃ  মাহফুজ  আলম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ  নাজমুল  কায়েস।

কম্পিউটার এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের  প্রভাষক মোঃ মাহাবুব ই নুর,পদার্থ  বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক  ড. মোঃ  লোকমান হোসেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image