• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুদ্ধাচার কৌশল  পরিকল্পনা বিষয়ে সভা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুদ্ধাচার কৌশল পরিকল্পনা বিষয়ে সভা 
সভায় প্রধান অতিথি  উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন

বরিশাল প্রতিনিধি : বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বিষয়ে অংশীজনের সভা’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি  ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

তিনি তার বক্তৃতায় বলেন, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগনের দায়িত্ব পালনের দায়বদ্ধতা রয়েছে। 

যথাযথ এবং মানসম্মত আধুনিক শিক্ষা  নিশ্চয়তায় দক্ষ মানুষ গড়তে   বিশ্ববিদ্যালয়ের সকলকে নিজ নিজ দায়িত্ব  পালন করতে হবে। তিনি শুদ্ধাচারের সকল কৌশল ও নিয়মকানুন সঠিকভাবে বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেন। 

অনুষ্ঠানে বিশেষ  অতিথি ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামন ভূঁইয়া। 

সভায় আরো বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের  রেজিষ্টার ( ভারপ্রাপ্ত) সু প্রভাত হালদার। বরিশাল  সাংস্কৃতিক সংগঠন  সমন্বয় পরিষদের সভাপতি অশুভংকর  চক্রবর্তী, এ,আর খান মাধ্যমিক বিদ্যালয়  প্রধান শিক্ষক শফিকুর রহমান। 

সভায়  বিশ্ববিদ্যালয়ে শুদ্ধাচার কৌশল বিষয়ক ফোকাল পয়েন্ট বাহাউদ্দিন গোলাপ, ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন বিষয়ক বিকল্প ফোকাল পয়েন্ট প্রকৌশলী কামরুল হাসান, অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক ফোকাল পয়েন্ট সাযযাদ উল্লাহ মো. ফয়সাল, সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক ফোকাল পয়েন্ট মশিউর রহমান এবং তথ্য অধিকার বিষয়ক ফোকাল পয়েন্ট ফয়সল মাহমুদ তাদের নিজ নিজ বিষয়গুলো উপস্থাপন করেন।

অর্থ ও হিসাব শাখার উপ-পরিচালক সুব্রত কুমার বাহাদুরের সভাপতিত্বে ও সহকারী পরিচালক আতিকুর রহমানের সঞ্চালনায় সভায় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রভোস্ট, পরিচালক, দপ্তর প্রধান, স্থানীয় সরকারের জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী সহ অর্থ ও হিসাব শাখার  কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image