• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভাতিজা-ভাগিনার দ্বন্দ্ব, সমাধান করতে গিয়ে লাশ হলেন বৃদ্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৯ পিএম
ভাতিজা-ভাগিনার দ্বন্দ্ব
দ্বন্দ্ব সমাধান করতে গিয়ে লাশ হলেন বৃদ্ধ

আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ভাতিজা-ভাগিনার মধ্যে যাতায়াতের রাস্তা নিয়ে বিবাদমান দ্বন্দ্ব সমাধানে গিয়ে লাশ হয়েছেন সকির শেখ (৬০) নামের এক বৃদ্ধ। তিনি উপজেলার নীলচড়া গ্রামের মৃত দবির শেখের ছেলে। বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।

স্বজন ও স্থানীয়রা জানান, নীলচড়া গ্রামের আশরাফুল ইসলাম ও তার মামাতো ভাই রহিমের মধ্যে যাতায়াতের রাস্তা নিয়ে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ্ব চলছিল। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা একাধিকবার সমাধানের চেষ্টা করেও পারেনি। বুধবার সন্ধ্যায় আবার দ্বন্দ্ব হলে আশরাফুল ইসলাম তার মামা সকির শেখকে সমাধান করার জন্য ডাকে। সেখানে সমাধানের জন্য যান সকির শেখ। সকির শেখের ভাগিনা আশরাফুল ইসলাম ও ভগ্নিপতি বরকতের আঘাতে আহত হলে হাসপাতালে নেয়ার পথে বৃদ্ধ সকির শেখ মারা যান। স্থানীয়রা আশরাফুল ও বরকতকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। সেখানে ভাগিনা ও ভগ্নিপতির আঘাতে আহত হয়ে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় বৃদ্ধ সকির শেখের। এ ঘটনায় আঘাতকারী দুজনকে আটক করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image