• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চীনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামীতে জোরদার হবে: স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৩ পিএম
চীনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামীতে জোরদার হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

নিউজ ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, নিরাপত্তা বাহিনীকে চীন যে প্রশিক্ষণ দিয়ে এসেছে সেই পরিধি তারা আরও বাড়াবে। চীনের সঙ্গে যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, আগামীতে সেটা আরও জোরদার হবে বলে দাবি করেছেন তিনি।

সচিবালয়ে সোমবার (২২ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। এরআগে চীনা রাষ্ট্রদূত ইয়াও ওয়েনের সঙ্গে বৈঠক করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের নির্বাচন নিয়ে অনেকগুলো দেশ অনেক মন্তব্য করেছে। কিন্তু চায়না সরকার আমাদের বন্ধু। তারা সব সময় বলেছে, ‘এটা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়, সেখানে আমাদের কোনো মন্তব্য নেই। বাংলাদেশ সরকারই নির্বাচন করবে আমাদের এখানে কোনো মন্তব্য নাই।’

তিনি বলেন, চায়নার সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ যে সম্পর্ক পাশাপাশি অন্যান্য প্রতিবেশি দেশের সাথেও আমাদের চমৎকার সম্পর্ক রয়েছে। আমি মনে করি, এটা আরও শক্তিশালী হবে। আপনারা এইমাত্র দেখলেন, চায়না আমাদের কীভাবে তাদের সাপোর্ট দিয়ে গেল।

মন্ত্রী বলেন, অনেক দেশ বিরূপ মন্তব্য করলেও তারা বুঝে গিয়েছে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনের (ইসি) মাধ্যমে একটি সুন্দর নির্বাচন সম্ভব। আমাদের একটি সুন্দর নির্বাচন হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image