• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে নির্বাচনী সহিংসতা মামলায় আওয়ামী লীগ নেতাসহ ৮ জন কারগারে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৬ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
জামালপুরে নির্বাচনী সহিংসতা মামলায় আওয়ামী লীগ নেতাসহ ৮ জন কারগারে
চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত

জামালপুর প্রতিনিধি : জামালপুরে নির্বাচনী সহিংসতার মামলায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুসহ আটজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তিনি জামালপুর-৫ আসনের (সদর) স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর পক্ষে কাজ করায় এবং মামলার ঘটনায় গত বছরের ডিসেম্বরে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে আছাদুজ্জামান বাবুসহ আসামীরা আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন। জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুদ পারভেজের আদালতে এ শুনানি হয়।

গত বছরের ২৮ ডিসেম্বর দুপুরে জামালপুর সদর উপজেলার শাহবাজপুরের জাকির হোসেন নামের নৌকা মার্কার এক সমর্থক এ মামলা দায়ের করেন।

আছাদুজ্জামানসহ ২৫ জনের নামে দায়ের করা মামলায় বৃহস্পতিবার ৮ আসামি আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেলে তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন বিচারক।

কারাগারে পাঠানো অন্যান্য আসামীরা হলো একই এলাকার মীর সাইফুল, আক্তার হোসেন, আব্দুস সাত্তার, আবু সাইদ, মীর খলিল, নাইম, মীর সাব্বির। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট আমানউল্লাহ আকাশ এবং বিবাদী পক্ষে অ্যাডভোকেট আব্দুস সালাম। 

ইতোপূর্বে তারা উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজানুর নির্বাচনী সমন্বয়ক ইকরামুল হক নবীন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image