• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মির্জা ফখরুলের উদ্বেগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৫ পিএম
মির্জা ফখরুল
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য নেতৃবৃন্দগণ

নিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, বুধবার (২৪ আগস্ট) গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা বিএনপির সমাবেশে দলটির নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলামকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে পুলিশ গুলি চালায়।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ উদ্বেগ প্রকাশ করেন।

বিরোধী দলের নেতাকর্মীদের ওপর তাদের ভাষায় বর্বরোচিত হামলা এবং গ্রেফতার করে সরকার টিকে থাকতে চায় উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, বর্তমান শাসকগোষ্ঠী জুলুম-নির্যাতনের মাধ্যমে দেশবাসীসহ বিএনপি ও বিরোধী দলীয় নেতাকর্মীদের মনে ভয়ভীতি সঞ্চার করে ভয়াবহ অপশাসন জারি রেখেছে। গোটা দেশ এখন নরকপুরীতে পরিণত হয়েছে।

তিনি বলেন, জনগণ এখন সরকারের দুঃশাসনের বিরুদ্ধে জেগে উঠেছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি জনগণকে সাথে নিয়ে আওয়ামী সরকারের পতন ঘটাতে দৃঢ়প্রতিজ্ঞ।

নেতাকর্মীদের হামলা ও মামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন মির্জা ফখরুল।

এছাড়া ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী, বরিশালের মেহেন্দিগঞ্জ, নোয়াখালীর সেনবাগ, খুলনার দৌলতপুর, টাঙ্গাইলের ঘাটাইল, মানিকগঞ্জের সাটুরিয়া, নেত্রকোনার কলমাকান্দাসহ দেশের বিভিন্ন অঞ্চলে নেতাকর্মীদের গ্রেফতারের অভিযোগ করেন তিনি। এসব ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানান মির্জা ফখরুল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image