• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে হত্যা মামলার আসামি নয়নের নির্যাতনের শিকার এলাকাবাসীর মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:১৮ পিএম
গফরগাঁওয়ে হত্যা মামলার আসামি নয়নের
নির্যাতনের শিকার এলাকাবাসীর মানববন্ধন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে দুর্বৃত্তদের হাতে নিহত হত্যা মামলার প্রধান আসামী নয়ন ও তার সহযোগীদের কাছে নির্যাতিত পরিবার ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। রোববার দুপুরে গফরগাঁও ভালুকা আঞ্চলিক মহাসড়কের পাঁচুয়া এলাকায় অনুষ্ঠিত ঘন্টাব্যাপী এই মানববন্ধনে রাস্তার দুইপাশে এক কিলোমিটার এলাকায় ভুক্তভোগী পরিবার ও সাধারণ মানুষগণ অবস্থান করে। রাওনা ইউনিয়নবাসীর আয়োজনে মানববন্ধনে নিহত নয়ন ও তাঁর বাহিনীর হাতে নির্যাতিত পরিবারের সদস্য, এলাকাবাসী ও লোকজন এই বাহিনীর অপর সদস্যদের গ্রেপ্তার করে যথাযথ শস্তির দাবি করেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন রাওনা ইউনয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান,বীর মুক্তিযোদ্ধা দুলাল উদ্দিন,নিহত হুমায়ুন কবীরের স্ত্রী সুফিয়া আক্তার সুমি,বড় ভাই জজ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. আশরাফুজ্জামান, সাধারণ সম্পাদক একেএম সাদেকুজ্জামান সুজন, আবুল বাশার মাষ্টার প্রমুখ। 

মানববন্ধন শেষে রাওনা ইউনিয়নের প্রায় অর্ধ শতাধিক নির্যাতিত পরিবার, ভুক্তভোগীসহ কয়েক শতাধিক মানুষ নয়ন ও তার বাহিনীর প্রতি ক্ষোভ প্রকাশ করে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে। 

পরে পুলিশ এসে সড়কে অবস্থানরত স্থানীয় লোকজনের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে। মানববন্ধনে নয়নের হাতে নিহত হুমায়ুন কবীরের স্ত্রী সুফিয়া আক্তার সুমি তার স্বামীকে প্রকাশ্যে নৃশংসভাবে হত্যার ঘটনায় আসামি নয়নের ভাই আলেম মিয়ার ফাঁসির দাবি এবং নয়ন বাহিনীর অন্যান্য সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি চান। 

গত ৭ তারিখ রাতে দুর্বৃত্তরা হত্যা ও একাধিক মামলার আসামী নয়নকে কুপিয়ে হত্যা করে। এলাকাবাসীর ধারনা আধিপত্য বিস্তারের কারণে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন নয়ন। রোববার রাতে নিহত নয়নের ভাই আশরাফুল আলম হত্যাকান্ডের ঘটনায় গফরগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিনুজ্জামান খান বলেন,’ নিহত নয়নের হাতে নির্যাতিত পরিবার ও এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে কথা শোনেছি। গফরগাঁও থানায় নয়নের বিরেুদ্ধে হত্যা মামলা সহ একাধিক মামলা রয়েছে। নয়ন হত্যার ঘটনায় তার ভাই আশরাফুল আলম থানায় একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image