• ঢাকা
  • সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মালদ্বীপে নববর্ষ ১৪৩১ উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:২১ পিএম
মালদ্বীপে
নববর্ষ ১৪৩১ উদযাপন

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ প্রতিনিধি : বাংলাদেশ হাইকমিশন মালদ্বীপ কর্তৃক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়। নতুন বাংলা বছর বরণ উপলক্ষে মিশনে ১৪ এপ্রিল রবিবার বিকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ। 

অনুষ্ঠানে নববর্ষ উপলক্ষে  রাষ্ট্রপতি ও  প্রধানমন্ত্রীর প্রদত্ত বাণী পাঠ করে শোনান যথাক্রমে কাউন্সেলর শ্রম মোঃ সোহেল পারভেজ ও প্রশাসনিক কর্মকর্তা মিজ শিরিন ফারজানা।

প্রধান অতিথি  হাইকমিশনার অনুষ্ঠানে উপস্থিতি অতিথিবৃন্দ ও মালদ্বীপ প্রবাসী সকল বাংলাদেশীদের নববর্ষের শুভেচ্ছা জানান। তিনি আশাবাদ ব্যক্ত করেন নতুন বছরে সকল প্রবাসী বাংলাদেশী তাদের নিজ নিজ ক্ষেত্রে আরও সফলতা লাভ করবেন ও দেশ গঠনে ব্যাপক ভূমিকা পালন করবেন। 

অনুষ্ঠানে  হাইকমিশনার, তাঁর সহধর্মিণী মিসেস নাওমি নাহরিন ও অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে নববর্ষ উদযাপন উপলক্ষে একটি কেক কাটেন। এরপর উপস্থিত অতিথিবৃন্দ বিভিন্ন মজার গেমস এ অংশগ্রহণ করেন।  সবশেষে উপস্থিত সকলকে বাংলাদেশী বিভিন্ন ঐতিহ্যবাহী খাবার পরিবেশনের মাধ্যমে আপ্যায়ন করা হয়।

বর্ষবরণ অনুষ্ঠানে মালদ্বীপে বসবাসরত বিভিন্ন পেশায় কর্মরত প্রবাসী বাংলাদেশীবৃন্দ ও তাদের পরিবারবর্গ ও মিশনের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image