• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

তল্লাশিতে উদ্ধার হওয়া টাকা আমার নয়: পার্থ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৮ পিএম
এই টাকা আমার নয়
তৃণমূল কংগ্রেস নেতা পার্থ চট্টোপাধ্যায়

আন্তর্জাতিক ডেস্ক : তৃণমূল কংগ্রেস নেতা পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, অর্পিতা মুখোপাধ্যায়ের বাসাসহ বিভিন্ন স্থান থেকে ইনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তল্লাশিতে উদ্ধার হওয়া টাকা তার নয়।

রোববার (৩১ জুলাই) সকালে দক্ষিণ কলকাতার ইএসআই হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হলে সেখানে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুর্নীতির অভিযোগ অস্বীকার করেন তিনি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-ঘনিষ্ঠ এই প্রভাবশালী রাজনীতিবিদ বলেন, ‘সময় হলে আপনারা সবকিছু বুঝতে পারবেন।’

একই সঙ্গে তার বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে ৪৮ ঘণ্টা পর নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার নির্দেশনা মেনে হাসপাতালে শারীরিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে প্রবেশের সময় এদিন কোনো মন্তব্য করেননি অর্পিতা।

দুই দফায় ৫০ কোটি টাকা উদ্ধারের পর এবার ব্যাংক হিসাবে মিলল আট কোটি টাকা। গোয়েন্দারা পার্থ ও অর্পিতার যৌথ ৮টি ব্যাংক হিসাবের সন্ধান পেয়েছিলেন শনিবারই। ‌

সে অনুযায়ী তারা ভারতের রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়ার অনুমোদন নিয়ে যাবতীয় তথ্য সংগ্রহ করেন। সেখানেই মেলে এমন বিস্ফোরক তথ্য।

গত ২৩ জুলাই পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে নগদ প্রায় ২২ কোটি টাকা উদ্ধার করেন ইনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) গোয়েন্দারা।

এরপর জেরার মুখে তথ্য স্বীকার করার পর অর্পিতার আরও একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় প্রায় ২৮ কোটি টাকা। সব মিলিয়ে নগদ অর্থের পরিমাণ ৫০ কোটি টাকা ছাড়িয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image