• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরের সয়াবিন ক্ষেত থেকে যুবকের মৃতদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১৫ এএম
লক্ষ্মীপুরের সয়াবিন ক্ষেত থেকে যুবকের
মৃতদেহ উদ্ধার

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় একটি সয়াবিন ক্ষেত থেকে মো. কাশেম (৩০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর জাঙ্গালিয়া গ্রাম থেকে মৃতদেহটি উদ্ধার করেন কমলনগর থানা পুলিশ।

ঘটনাস্থলটি ওই যুবকের শ্বশুর বাড়ির পাশেই। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে স্থানীয় লোকজন।

কাশেম লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মোল্লা বাড়ির আবু সায়েদের পুত্র। সে পেশায় কৃষি শ্রমিক ছিল। জানা গেছে, প্রায় ৩ মাস আগে কাশেম হাজিরহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর জাঙ্গালিয়া গ্রামের আলি আক্কাসের কন্যা তাসলিমাকে বিয়ে করেন। তাসলিমা তার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়।

কামেশের পিতা সায়েদ জানান, মঙ্গলবার তার পুত্র শ্বশুর বাড়ির উদ্দেশ্যে তাদের বাড়ি থেকে বের হয়। সকালে পুত্রের মৃত্যুর খবর পান তিনি। তার পুত্রকে হত্যা করা হয়েছে বলে দাবি তার। 

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইয়াছিন আরাফাত বলেন, কাশেম গত মঙ্গলবার বিকেলে তার শ্বশুর বাড়ি থেকে বিদায় নিয়ে চলে যান। পরের দিন সকালে শ্বশুর বাড়ির পাশের একটি ফসলি ক্ষেতে তার মৃতদেহ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করেন। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এটা হত্যাকাণ্ড হতে পারে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম বলেন, কাশেমের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এখনো পর্যন্ত কোনো কিছু জানা যায়নি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image