• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে ইভিএম এর নির্বাচনী সরঞ্জাম বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৪৫ পিএম
টেকনাফে ইভিএম এর
নির্বাচনী সরঞ্জাম বিতরণ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ পরিষদ নির্বাচনের জন্য কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম।

মঙ্গলবার (২৮ মে) সকাল থেকে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুম থেকে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ঝুঁকি নিয়ে সেন্টমার্টিনের ১টিসহ টেকনাফ উপজেলার মোট ৬০টি ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ শুরু হয়েছে। ২৯ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে টেকনাফ উপজেলায় ৩ ১ লাখ ৮০ হাজার ৮০৩ জন ভোটার রয়েছে। ভোটারদের ভোটাধিকার সুষ্ঠভাবে সম্পন্ন করতে ৬০টি কেন্দ্রে ৫০২টি বুথ কক্ষে ৬০ জন প্রিজাইডিং অফিসার,৫০২ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১০০৪জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন। এছাড়াও কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন। পাশাপাশি টহলে থাকবে ম্যাজিষ্ট্রেট, বিজিবি, পুলিশের মোবাইল টিম ও নির্বাচনী কর্মকর্তাবৃন্দ।

সরঞ্জামাদি বিতরণস্থল থেকে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মেহেদী হাসান সাংবাদিকদের বলেন, ‌ইতিমধ্যেই নির্বাচনের সরঞ্জামাদি কেন্দ্রে কেন্দ্রে বিতরণ করা হচ্ছে। শুধু বিচ্ছিন্ন দ্বীপ হওয়ায় সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে সেন্টমার্টিনে ইভিএম এর বক্সসহ নির্বাচনি সরঞ্জামদি পাঠানো হয়েছে। 

দ্বীপে কোস্টগার্ডসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়োজিত রাখা হয়েছে। পাশাপাশি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পূর্ণ করতে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image