• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে ফের চিকিৎসকসহ দুইজনকে অপহরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
টেকনাফে ফের চিকিৎসক
অপহরণ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ উপজেলায় আবারও অপহরণের ঘটনা ঘটেছে। রবিবার (২১ এপ্রিল) রাত ৯টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া শামলাপুর হোয়াইক্যং ঢালা দিয়ে বাড়ি ফেরার পথে পল্লী চিকিৎসকসহ দুইজন অপহরণের শিকার হয়েছেন।

অপহৃত দু'জনের একজন হলেন উখিয়ার থাইংখালী এলাকার মাওলানা জাকের হোসেনের ছেলে জহির উদ্দিন (৫২)। তবে অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

অপহরণের শিকার জহির উদ্দিনের ছোট ভাই সাংবাদিক কমরুদ্দিন মুকুল সিএনজি (অটোরিকশা) চালক জানান, আমার মেঝো ভাই প্রতিদিনের মতো চেম্বার শেষ করে একটি জরুরি কাজে বাড়ি ফিরছিলেন। তার সাথে একজন যাত্রীও ছিলো। পথিমধ্যে শামলাপুর-হোয়াইক্যং ঢালায় আসলে ডাকাতদল তাদের অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের দিকে নিয়ে যায়। পরে সিএনজি ড্রাইভার বিষয়টি পরিবারকে জানায়। এরপর থেকে তাদের আর কোনো খবরাখবর পাইনি।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী বলেন, 'ঘটনার পর থেকে তাকে বিভিন্ন স্থানে খুঁজেও পায়নি স্বজনরা। ভুক্তভোগীদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে খোঁজখবর নেওয়া হচ্ছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ  (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, অপহরণের বিষয়ে খবর পেয়েছি। তাদের উদ্ধারের পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে।

এদিকে, স্থানীয় সূত্রের তথ্য অনুযায়ী, গত ৬ মাসে টেকনাফের পাহাড় সংলগ্ন এলাকায় অন্তত ৫০ জনকে অপহরণের ঘটনা ঘটেছে। তাদের মধ্য যারা ফিরে এসেছেন, তাদের বেশির ভাগেরই মুক্তিপণ দিতে হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image