• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ের বসত বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:০৬ পিএম
স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে
গফরগাঁওয়ে হামলা ভাঙচুর ও লুটপাট

রোবেল মাহমুদ, গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহ:   ময়মনসিংহের গফরগাঁওয়ে জমির বিরোধ ও পারিবারিক কলহকে কেন্দ্র করে উপজেলার মশাখালী ইউনিয়নের টানপাড়া গ্রামের এক বসত বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ফজলুল হকের বাড়িতে তার ছেলেমেয়েসহ পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় রতন মিয়া (৩০) ও মাইমুনা আক্তার (৩১) আহত হয়। পরে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ফজলুল হকের বসত বাড়িতে শুক্রবার রাতে হামলা করে ভাঙচুর ও লুটপাট চালায় প্রতিপক্ষের লোকজন।

এসময় ঘরের দরজা জানালা আসবাবপত্র ভাঙচুর করা হয় । ঘরের লোকজন বাধা দিতে আসলে তাদেরকেও মারধর করে হামলাকারীরা।

অভিযুক্তরা হলেন প্রতিবেশী রুবেল বেপারী (৪০), দিদার বেপারী (১৮), সেলিম মিয়া (২৬), রিয়াজুল (২৪) সহ আরো কয়েকজন। হামলায় আহত মাইমুনা আক্তার জানান, ওরা আমাদের বাড়িতে অবৈধভাবে ঢুকে অতর্কিত হামলা চালায় এবং আমাদেরকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এছাড়াও ২টি ছাগল, ২০ মন ধানও নিয়ে গেছে। আমাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দেশীয় অস্ত্র দেখিয়ে সকলকে ভয় দেখায়। পরে বাড়ির সদস্যরা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য চান।

পাগলা থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন , ’ঘটনার রাতে জাতীয় জরুরী সেবা ৯৯৯ কলের অভিযোগে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image