• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হজ পালন শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
হজ পালন শেষে
দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  মো. সাহাবুদ্দিন

নিউজ ডেস্ক : রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সৌদি আরব থেকে পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন। সোমবার ভোরে রাষ্ট্রপ্রধান, তার সহধর্মিণী ড. রেবেকা সুলতানা, পরিবারের সদস্য ও অন্য সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইটটি হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে রাষ্ট্রপতিকে স্বাগত জানান মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, কূটনৈতিক কোরের ডিন, তিন বাহিনীর প্রধান, আইজি এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক সামরিক কর্মকর্তারা।

গত ২৩ জুন সৌদি সরকারের রাজকীয় মেহমান হিসেবে হজ পালনের জন্য ১০ দিনের সফরে সৌদি আরব যান রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যরা। হজের আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার রাতে মদিনায় পৌঁছান। সেখান থেকে রোববার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি।

মদিনার প্রিন্স মুহাম্মদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে রাষ্ট্রপতি তার সহধর্মিণী ড. রেবেকা সুলতানা, পরিবারের সদস্য ও অন্য সফরসঙ্গীদের বিদায় জানান মদিনার ডেপুটি গভর্নর ওহায়েব আল শেহলি, মদিনার রয়েল প্রোটোকলের প্রধান ইব্রাহিম আল বারী, সৌদি আরবে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জাবেদ পাটোয়ারী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image