• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৭ পিএম
গফরগাঁওয়ে
হত্যা মামলার আসামি গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবকদল নেতা রাজিব মিয়া (৩২) হত্যা মামলায় সকল আসামিকে অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। শনিবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গফরগাঁও -হোসেনপুর সড়কে নলচিড়া পালের বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় । এ সময় হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও প্রতক্ষ খুনীদের এজাহারভুক্ত করে জড়িতদের ফাঁসির দাবি জানানো হয়। 

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৯ এপ্রিল, শুক্রবার দুপুরে উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের চর শাখচূড়া গ্রামের মোঃ আমিন মিয়ার ছেলে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকদল নেতা রাজিব মিয়া বাড়ির রাস্তার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ মকবুলের লোকজনের হামলায় গুরুত্বর আহত হয়। এসময় রাজিবকে বাঁচাতে বড়ভাই সুজন এগিয়ে আসলে সেও হামলায় আহত হয়। তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ২০ এপ্রিল শনিবার রাতে রাজিব মারা যায়। এই ঘটনায় রোববার সকালে পাগলা থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেন নিহত বড়ভাই সোহেল মিয়া। মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের পিতা আমিন মিয়া, মা আকলিমা বেগম, নিহতের স্ত্রী ইয়াসমিন, বড়ভাই সোহেল মিয়া, সুজন মিয়া ও স্থানীয় লোকজন। 

মানববন্ধনে বক্তারা, হত্যাকাণ্ডের ঘটনায় মূল পরিকল্পনাকারী এবং জড়িতদের ফাঁসির দাবি জানায়। পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, ’ঘটনার পরপরই আসামিরা পালিয়ে যাওয়ায় কাউকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image