• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পেকুয়ায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৭ এএম
পেকুয়ায় নিহত ২
বাস-সিএনজি সংঘর্ষ

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের পেকুয়ায় বাস ও সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) বিকেল ৪টার দিকে আনোয়ারা-বাঁশখালী-কক্সবাজার (এবিসি) আঞ্চলিক মহাসড়কের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ধনিয়াকাটা বাজার এলাকায় ঘটনাটি ঘটে।পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী পুঁইছড়ি ইউনিয়নের সরলিয়া বাজার এলাকার মৃত আহমদ নবীর ছেলে মো. সিহাব উদ্দিন এবং আনোয়ারা উপজেলার উত্তর বন্দর এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. নুরুল আমিন।

আহতদের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তারা অটোরিকশার যাত্রী বলে জানিয়েছেন ওসি ওমর হায়দার।স্থানীয়দের বরাত দিয়ে ওসি ওমর হায়দার বলেন,  বিকেলে পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ধনিয়াকাটা বাজার এলাকায় বাঁশখালীগামী বাসের সঙ্গে পেকুয়ামুখী সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির পাঁচ জন আহত হন। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এসময় চিকিৎসক আশংকাজনক অবস্থায় দুই জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তারা দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে। তবে বাসের চালক ও তার সহযোগী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ থানায় আনা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image