• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর জেলায় কে নিয়ে স্বপ্ন দেখেছি একটি আধুনিক : এম এ সাত্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
লক্ষ্মীপুর জেলায় কে নিয়ে স্বপ্ন দেখেছি একটি আধুনিক
স্বতন্ত্র প্রার্থী এমএ সাত্তার

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর-৩ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সদস্য স্বতন্ত্র প্রার্থী এমএ সাত্তার জনগণের কাছে তার প্রতীক নিয়ে ভোট চান (ট্রাক) মাকার্য়।

জনগণের উদ্দেশ্যে এমএ সাত্তার বলেন, দীর্ঘদিন থেকে আমি লক্ষ্মীপুর নিয়ে স্বপ্ন দেখি। লক্ষ্মীপুর-৩ আসন কে একটি আধুনিক আসন রূপান্তরিত করবো। লক্ষ্মীপুর-৩ আসনটি অবহেলিত। সরকারের সকল উন্নয়ন থেকে পিছিয়ে রয়েছে এখানকার রাস্তাঘাট। প্রতিটি মানুষের মাঝে কষ্ট রয়েছে এই রাস্তাঘাট নিয়ে।

এমএ সাত্তার আরও বলেন, যে মানুষটি মানুষের কল্যাণের জন্য কাজ করে, সেই মানুষটি ইতিহাস হয়ে থাকে। আমার উপার্জিত অর্থ থেকে দীর্ঘদিন ধরে মানুষজনকে সহায়তা করে আসছি। যেখানে যাইনা কেনো, সেখানেই মানুষ আমাকে শ্রদ্ধা করে এবং আমাকে ভলোবাসে। মানুষের ভালোবাসা পেয়ে আমি সত্যিই ধন্য।

গতকাল বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ভবানীগঞ্জ বাজারে নির্বাচনী গণসংযোগে সংক্ষিপ্ত আলোচনায় এমপি প্রার্থী এমএ সাত্তার এসব কথা জনগণের উদ্দেশ্যে বলেন।

জনগণের উদ্দেশ্যে এমপি প্রার্থী এমএ সাত্তার আরও বলেন, আপনারা যারা এখানে উপস্থিত আছেন। সবাই বেশিরভাগ কৃষক ও দিনমজুর। আপনারাই সত্যিকারের মানুষ। সারাদিন হাড়ভাঙা পরিশ্রম করে অর্থ উপার্জন করেন। আর সন্ধ্যা হাটে (বাজার) এসেছেন দোকানে বসে আড্ডা ও গল্প করতে। আপনারা অনেকেই আমাকে চিনেন।

এমএ সাত্তার আরও বলেন, আপনাদের কষ্ট দূর করতে আমি এ নির্বাচনে দাঁড়িয়েছি। আপনরা সপরিবার আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি নিজ নিজ ভোটকেন্দ্র গিয়ে আমার (ট্রাক) মার্কা প্রতীকে একটি করে ভোট দিবেন। আমি কথা দিলাম নির্বাচনে বিজয়ী হলে সরকারি একটি বরাদ্দ টাকা নয়ছয় করব না। আল্লাহ আমাকে অনেক দিয়েছেন। আমার আর চাওয়া-পাওয়ার কিছুই নেই। এখন আপনাদের সেবা করা সুযোগ। আপনারা আমাকে সেই সুযোগ করে দেন।

বিকেল থেকে এমপি প্রার্থী এম এ সাত্তার ভবানীগঞ্জ ইউনিয়নের চৌরাস্তা বাজার, মিয়ার বেড়ি, চক বাজার, মেঘনা বাজার গণসংযোগ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image