• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর জেলায় ৪৪ জন পেল পুলিশে চাকরি, ফুলেল শুভেচ্ছা পুলিশ সুপারের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২৮ পিএম
লক্ষ্মীপুর জেলায় ৪৪ জন পেল পুলিশে চাকরি
ফুলেল শুভেচ্ছা পুলিশ সুপারের

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : "চাকরি নয়, সেবা" এই স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুর জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করা হয়েছে গতকাল শনিবার।

পুলিশের কনস্টেবল পদে নির্বাচিত প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান লক্ষ্মীপুর পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ।

গতকাল শনিবার (২৩ মার্চ) রাতে লক্ষ্মীপুর জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্সে আয়োজিত ফলাফল প্রকাশ ও অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে প্রার্থীদের অভিভাবকরা আবেগ প্রবণ হয়ে উঠে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ জানায়, যোগ্যতা ও মেধার ভিত্তিতে লক্ষ্মীপুর জেলায় বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে চাকরি পেলেন ৪০ জন পুরুষ ও ৪ জন নারী এবং আরও ৬ জন সদস্য অপেক্ষমাণ তালিকায় রয়েছেন।

পুলিশের কনস্টেবল পদে চাকরি পাওয়ার সদস্যদের  অভিভাবকরা বলেন, ‘আমরা বিশ্বাস করতে পারছি না, তদবির ছাড়াই এই পুলিশে আমাদের ছেলে-মেয়েদের চাকরি হয়েছে।’

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন ও লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) হাসান মোস্তফা স্বপনসহ জেলা পুলিশ কর্মকর্তারা।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ বলেন, বাংলাদেশ পুলিশকে যুগোপযোগী ও স্মার্ট পুলিশ হিসেবে গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দিক নির্দেশনায় এবং বাংলাদেশ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়।

পুলিশ কনস্টেবল পদে নির্বাচিতদের সততা ও কর্মনিষ্ঠার মাধ্যমে জনমুখী পুলিশিংয়ের ব্যাপ্তি আরও বৃদ্ধি পাবে ও পুলিশের ভাবমূর্তি আরো উজ্জ্বল হবে বলে মনে করেন মোহাম্মদ তারেক বিন রশিদ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image