• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশের মানুষ আগের চেয়ে অনেক ভালো আছে : পরিকল্পনামন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৩ পিএম
দেশের মানুষ আগের চেয়ে অনেক ভালো আছে
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

নিউজ ডেস্ক : বাংলাদেশের আর্থিক সক্ষমতা গত ১৫-২০ বছরের তুলনায় বর্তমানে অনেক বেড়েছে, দেশের মানুষ আগের চেয়ে অনেক ভালো আছে বলেছেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তবে বৈশ্বিক সংকটের কারণে এখন কিছুটা চাপ রয়েছে। কয়েক মাসের মধ্যে এই চাপ কমে যাবে।

বুধবার আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে শতভাগ পেনশন সমপর্ণকারী গ্রুপ আয়োজিত ‘পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তির সহনশীলতা’ বিষয়ক আলোচনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন কল্যাণকামী মানুষ। সরকারি চাকরি শেষে কর্মকর্তা-কর্মচারীরা যেন একটু আয়েশে থাকতে পারেন, সেজন্য বিভিন্ন উদ্যোগ তিনি নিয়েছেন। আপনাদের যে দাবিগুলো আছে, সেগুলো সমাধানের জন্য মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রীর কাছে পেশ করবো। আশা করছি সেগুলো বাস্তবায়ন হবে।

তিনি আরো বলেন, ব্যাংকে টাকা পাওয়া যাচ্ছে না- এমন তথ্য সঠিক নয়। একটি শ্রেণি নিজেদের অসাধু উদ্দেশ্য সফল করতে এ গুজন ছড়াচ্ছে। গুজবে কান দেওয়া যাবে না।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সাবেক চিফ হুইপ মো. আব্দুস শহীদ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকার কর্মচারী কল্যাণ সমিতির মহাসচিব আবু আলম মো. শহিদ খান প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image