• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে নৌকার প্রার্থী ফাহমী গোলন্দাজের পথসভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:১৪ পিএম
গফরগাঁওয়ের মাটি শেখ হাসিনার ঘাঁটি
ফাহমী গোলন্দাজের পথসভা

গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহ-১০ গফরগাঁও সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বৃহস্পতিবার বিকেলে সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া বাজার মাঠে পথসভা করেন।

সালটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফতাব উদ্দিন টিটুর  সভাপতিত্বে পথসভায় নৌকার পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি।

এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের কাছে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার প্রয়াত পিতাকে তিনবার আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন। দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে আমাকেও তৃতীয়বার নৌকার মনোনয়ন দিয়েছেন, সেজন্য গফরগাঁওয়ের নৌকাপাগল মানুষের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।

তিনি আরো বলেন আপনাদের সেবার জন্য আবারও নৌকায় ভোট দিয়ে  আমাকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দিবেন।

নির্বাচন বানচালে বিএনপির অগ্নিসন্ত্রাসের সমালোচনা করে তিনি আরো বলেন, মানুষকে হত্যা করে জানমালের ক্ষয়ক্ষতি করে রাজনীতির অধিকার হারিয়েছে বিএনপি। নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত এই আসনের মানুষকে জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত ভালবাসেন। আপনারা আগামী ৭ জানুয়ারী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও প্রমান করবেন গফরগাঁওয়ের মাটি শেখ হাসিনার ঘাঁটি।

পথসভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আবুল কাশেম, সালটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হক ঢালী, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ মনসুর প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image