• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে হানাদার মুক্ত ও বীরবিক্রম খোররম শহীদ দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
জামালপুরে হানাদার মুক্ত ও বীরবিক্রম খোররম শহীদ দিবস পালিত
বর্ণাঢ্য শোভাযাত্রা

জামালপুর প্রতিনিধি: জামালপুরে ১০ ডিসেম্বর জেলা হানাদার মুক্ত দিবস ও বীরবিক্রম খোররম শহীদ দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে জামালপুর শহরের বকুলতলা চত্বর থেকে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমির বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম মিলনায়তনে মুক্তিযোদ্ধারা আলোচনা সভা মিলিত হন।

জামালপুর জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে ও সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকিরের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক মো. শফিউর রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামান (বিপিএম), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌসী, সরকারি আশেক মাহমুদ কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম আকন্দ ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর প্রমূখ।

আলোচনা শেষে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল ও দুপুরের খাবার বিতরণ করা হয়।

শোভাযাত্রা ও আলোচনা সভায় জামালপুর সদরসহ জেলার সাতটি উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও অন্যান্য অতিথিবৃন্দ  উপস্থিত ছিলেন।

এছাড়াও সকালে শহরের বেলটিয়াস্থ বীরবিক্রম শহীদ খোররম স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জামালপুর সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী প্রধানমন্ত্রীর সাবেক মূখ্যসচিব ও এসডিজিএসের সমন্বয়ক আবুল কালাম আজাদ, মুক্তিযুদ্ধ জাদুঘর,মুক্তিসংগ্রাম জাদুঘর,গান্ধি আশ্রম ও শহীদের পরিবারবর্গ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image