• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে নারী উদ্যোক্তা তৈরী ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩০ পিএম
ফুলবাড়ীতে নারী উদ্যোক্তা তৈরী ও উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
নারী উদ্যোক্তা তৈরী এবং উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে সংলাপ মানবতার জন্য ‘সমাজ’ সংগঠনের আয়োজনে নারী উদ্যোক্তা তৈরী এবং উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ আগষ্ট) দুপুর ২ টায় সংলাপ মানবতার জন্য (সমাজ) সংগঠনের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে নারী উদ্যোক্তা তৈরী এবং উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় 'সমাজ' নারী কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক মোছাঃ নাসিমা আকতারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ্ তমাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসার উদ্দিন ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ মহসিন আলী সরকার।

এছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আখতারুজ্জামান, উপজেলা ফেসিলিটেটর মোঃ আকতার আহসান নারী উদ্যোক্তা মোছাঃ রেশমা খাতুন, ফুলবাড়ী এনজিও বিষয়ক ফোরামের সভাপতি এম এ কাইয়ুম, সংলাপ মানবতার জন্য (সমাজ) সংগঠনের কনসালটেন্ট মোঃ আমজাদ হোসেন আপেল, ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির যুগ্ম-সম্পাদক ও তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ আজগার আলী, ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির অফিস সম্পাদক ও মায়ের আঁচল পত্রিকার প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর হোসেন এবং প্রচার সম্পাদক ও প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার প্রতিনিধি মোঃ মোরসালিন ইসলাম প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image