• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় জাতীয় পার্টি নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৬ পিএম
জাতীয় পার্টি নেতার ওপর
সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ এবং আসামীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন করেছে উপজেলা জাতীয় পার্টি। রবিবার (২ অক্টোবর) সকাল ১১ টায় পৌরসভার সম্মুখ সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে উপজেলা জাতীয় পার্টি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটনের সভাপতিত্বে ও জাতীয় পার্টির নেতা ফজলুল হকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম টুকু,সহকারী অধ্যাপক মোতালেব হোসেন, সহকারী অধ্যাপক ফারুক হোসেন,যুব সংহতি সভাপতি  মিজানুর রহমান দুলাল,তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হিরু শরীফ,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আব্দুর রহমান আল নোমান প্রমুখ।

বক্তারা এজাহার নামীয় আসামিদের  দ্রুত গ্রেপ্তার না করায় ক্ষোভ প্রকাশ করে বলেন,আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ ব্যর্থ হলে জাতীয় পার্টির পক্ষ থেকে লাগাতার   আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।  

গত বৃস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে একটি মামলায় হাজিরা দিতে মঠবাড়িয়ায় যাওয়ার পথে মঠবাড়িয়া  -পাথরঘাটা- চরখালী আঞ্চলিক মহাসড়কের ফরাজী বাড়ির সম্মুখে প্রতিপক্ষরা  শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে তার বাম পায়ের গোড়ালি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে।এবং এলোপাতাড়ি কোপে শরীরের বিভিন্ন স্থানে জখম সহ পেটের নাড়িভুড়ি বেরিয়ে যায়। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ বিষয় শফিকুলের মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় ১০ জনকে আসামি করে মামলা করেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image