• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় সাংবাদিক পরিবারকে মিথ্যে মামলা, সংবাদ সম্মেলন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১৩ পিএম
মঠবাড়িয়ায় সাংবাদিক পরিবারকে মিথ্যে মামলা
সংবাদ সম্মেলন 

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ব্লেড দিয়ে মাথা কেটে একটি সাংবাদিক পরিবারকে থানায়  মিথ্যে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বুধবার (৮ মে) বিকেলে মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবার এ সংবাদ সন্মেলনের আয়েজন করেন।  লিখিত বক্তব্য পাঠ করে সাংবাদিক  শাহজাহান মিয়া বলেন,সাপলেজা ইউনিয়নের বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত. খোরশেদ আলী হাওলাদারের পুত্র সাইদুর  রহমান, সাইদুর রহমানের ভাইপো মিলন,মহারাজ ও ফারুক গংদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। 

এরই ধারাবাহিকতায় গত ১৪ এপ্রিল উক্ত প্রতিপক্ষরা এজমালি জমি থেকে আমাদের সৃজিত গাছ ও পুকুরে চাষকৃত লক্ষাধিক টাকার মাছ জোরপূর্বক লোকজন নিয়ে ধরে নিয়ে যায়।স্থানীয় ইউপি চেয়ারম্যানের স্বীদ্ধান্ত অমান্য করে বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করতে চায়।রাস্তা যাতে আটকাতে না পারে সেজন্য ১৯ এপ্রিল রাতে সাইদুর, মেহেদী গংদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়। বিষয়টি জানতে পেরে প্রতিপক্ষরা শারমিন ওরফে হোসনেআরা নামে এক নারীর মাথা ব্লেড দিয়ে কেটে হাসপাতালে ভর্তি করে থানায় এজাহার দায়ের করে।মিথ্যে এ মামলাটি রেকর্ড করার আগেই রহস্যজনক কারনে অতি উৎসাহী হয়ে মঠবাড়িয়া থানার ওসি শফিকুল ইসলামের নির্দেশে এসআই ইয়াসির তদন্তের নামে ইদ্রিস হাওলাদারকে কাছে পেয়ে অন্যায়ভাবে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

১ দিন থানায় আটকে রেখে কোর্টে প্রেরন করে।
তিনি আরও বলেন,এ মিথ্যে মামলায় আঃ হামিদ হাওলাদার নামে ৮৫ বছরের এক অসুস্থ বৃদ্ধকে আসামি করা হয়েছে। আসামি করা হয়েছে দীর্ঘদিন ধরে সুনামের সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা গণমাধ্যম কর্মী মোঃ শাহজাহানকেও। 

কৃষক ইদ্রিস হাওলাদার ও তার দুই ছেলে রহিম ও বাবুকে মিথ্যা মামলায় আসামি করে পরিবারটিকে পঙ্গু করে দেওয়া হয়েছে। আদৌ কোন ঘটনা ছাড়াই মিথ্যা মামলা রুজু হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মিথ্যে মামলা থেকে অব্যাহতি পেতে সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image