• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে সংবাদপত্র বিক্রেতার মনোহারী দোকানে হামলা-ভাংচুর 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
গৌরীপুরে সংবাদপত্র বিক্রেতার মনোহারী দোকানে
হামলা-ভাংচুর 

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সংবাদপত্র বিক্রেতা (হকার) মো. আবু সাঈদের মাছমহালের মনোহারী দোকানে মঙ্গলবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে পিএস ফুট প্রোক্টাস্রে সেলসম্যানের নেতৃত্বে ৪/৫জন হামলা-ভাংচুর ও সাঈদকে পিটিয়ে গুরুত্বর আহত করে। এ ঘটনায় আহত সাঈদের মামা মো. লিটন মিয়া বাদী হয়ে বুধবার (১০ মে) গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করেছে। 

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সংবাদপত্র বিক্রেতা ও মনোহারী ব্যবসায়ী মো. আবু সাঈদ জানান, পৌর শহরের পাটবাজার এলাকার স্বপন সাহার পুত্র রানা সাহা বেকারী মালামাল বিক্রি করে। দোকানে ড্যামেজ মাল দেয়াকে কেন্দ্র করে রানা সাহার সঙ্গে তর্ক-বিতর্ক হয়। কিছুক্ষণ পরেই ৪/৫জনকে সঙ্গে নিয়ে দোকানে হামলা ও ভাংচুর চালায়। দোকানের ভিতরে ঢুকে আমাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুত্বর আহত করে। আহত আবু সাঈদকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ প্রসঙ্গে রানা সাহা জানায়, আবু সাঈদের নিকট ১হাজার টাকা পাওনা ছিল। তার নিকট টাকা চাইতে গেলে টাকা না দিয়ে অসৌজন্যমূলক আচরণ করে। খবর পেয়ে আমার কয়েকজন ছোট ভাই তাকে জিজ্ঞাসা করলে তাদের সঙ্গেও খারাপ আচরণ করে। এরমধ্যে ৩ জনকে কামড়িয়ে আহত করে আবু সাঈদ। এ প্রসঙ্গে দোকানে থাকা নাজিম উদ্দিন জানান, ৪/৫জন দোকানের ভিতরে আবু সাঈদকে গলা চেপে ধরলে সে বাঁচার জন্য কামড় দিতে থাকতে পারে। এদিকে আবু সাঈদ আহত হওয়ায় বুধবার গৌরীপুরে পত্রিকা বিতরণ কার্যক্রম বন্ধ করে দেয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image