• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হোসেনপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
ছাত্রলীগের
দু’গ্রুপের সংঘর্ষ

বিজয়কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ- হোসেনপুরে নব গঠিত উপজেলা ছাত্রলীগের কমিটিকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় নেতাকর্মীরা একটি পথচারীর মোটর সাইকেলে আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় ছাত্রলীগের উভয় পক্ষের কমপক্ষে ১৫/২০ নেতাকর্মী আহত হয়।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১০অক্টোবর) সকাল ও বিকালে ২ দফায়  হোসেনপুর-নান্দাইল সড়কের কোর্ট বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও অন্যান্য সূত্রে জানাযায়, নব গঠিত উপজেলা ছাত্রলীগ কমিটির উদ্যোগে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

অপর দিকে পাল্টা পাল্টি উপজেলা ছাত্রলীগের কমিটির পদবঞ্চিত নেতাকর্মীরা নব গঠিত কমিটি বাতিল ছেয়ে বিক্ষোভ মিছিল করেন। এক পর্যায়ে দু’গ্রুপের নেতাকর্মী ও সমর্থকরা বিভক্ত হয়ে ইট-পাটকেল ,লাঠি-সোটা, লোহার রডসহ দেশীয়ও অস্ত্রসস্ত্র নিয়ে ধাওয়া পান্টা ধাওয়ার মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। চার দিকে এক ভয় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় কোর্ট বিল্ডিংয়ের সামনে ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ প্রসঙ্গে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে এখনও আটক বা গ্রেপ্তার করা হয়নি । সুত্রমতে : গত ৫ অক্টোরর মোস্তাফিজুর রহমান মোখলেছকে সভাপতি ও ইয়াছিন আরাফাত শুভকে সাধারন সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট হোসেনপুর উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। এরপর থেকেই ছাত্রলীগের একাংশ পদবঞ্চিত নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়েন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image