• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাস্তায় কোনোভাবেই অনুমতি দেয়া হবে না: ডিএমপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫১ পিএম
রাস্তায় কোনোভাবেই অনুমতি দেয়া হবে না
ডিএমপি

নিউজ ডেস্ক : মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান জানিয়েছেন, রাস্তায় কোনোভাবেই বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হবে না। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

হায়াতুল ইসলাম খান বলেন, ১০ ডিসেম্বর রাজধানীর আরামবাগে সমাবেশের জন্য বিএনপি মৌখিকভাবে অনুমতি চেয়েছে। আরামবাগে বড় কোনো মাঠ না থাকায় রাস্তাতে অনুমতি চেয়েছে। রাস্তায় কোনোভাবেই সমাবেশের অনুমতি দেয়া হবে না।

এর আগে সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে হাইয়াতুল ইসলাম খান জানিয়েছিলেন, সোমবার বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি ডিএমপি কর্মকর্তাদের সঙ্গে দেখা করে আরামবাগ সড়কে সমাবেশ করার মৌখিক প্রস্তাব দিলে সেটি নাকচ করে দেয় ডিএমপি।

তিনি বলেন, ডিএমপির পক্ষ থেকে আবারও সোহরাওয়ার্দী উদ্যানের প্রস্তাব দেয়া হয়। আর যদি সোহরাওয়ার্দী উদ্যান স্বস্তিকর করতে বিএনপির কোনো সুপারিশ থাকে তাহলে তা বাস্তবায়ন করারও আশ্বাস দিয়েছে ডিএমপি।

সমাবেশের স্থান নিয়ে গত রোববার (৪ ডিসেম্বর) ঢাকা মহানগর পুলিশ কমিশনারের সঙ্গে বিএনপির প্রতিনিধি দলের বৈঠক হয়। বৈঠক বিএনপির প্রতিনিধি দলে ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আহ্বায়ক আমানউল্লাহ আমান ও আব্দুস সালাম, যুগ্মসচিব মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি এবং সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা চিঠি নিয়ে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সঙ্গে দেখা করেন বিএনপির আরেকটি প্রতিনিধি দল।

সেই দলের নেতৃত্বে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। এছাড়াও ছিলেন দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image