• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরাইলে সরকারী রাস্তা দখলের প্রতিবাদে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৮ পিএম
সরাইলে সরকারী রাস্তা দখলের
মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ঘোষপাড়া ও নাথপাড়া এলাকাবাসীর দীর্ঘদিনের চলাচলের সরকারি রাস্তায় স্থায়ীভাবে বাড়ী নির্মাণের অভিযোগ উঠেছে মোহাম্মদ আলী নামের প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে। এই রাস্তাটি অবৈধভাবে দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকার সর্বস্তরের জনগণ।

বুধবার (২৯ নভেম্বর) বিকাল ৩ টায় সর্বস্তরের জনগণের আয়োজনে ঘোষপাড়া ও নাথপাড়ার সড়কে আধা ঘন্টাব্যাপী এ প্রতিবাদ ও মানববন্ধন হয়। এতে দুই শতাধিক নারী পুরুষ কিশোর কিশোরীসহ অংশ গ্রহণ করেন।

স্থানীয়দের অভিযোগ দুইশত বছরের প্রাচীন সরকারী রাস্তা জবর দখল করে ইমারত নির্মাণ, রাস্তা দিয়ে মসজিদ নির্মানের মালামাল নিতে বাধা, করবস্থানে মাটি ভরাটে ট্রাক নিতে বাঁধা, সরকারী অর্থায়নে রাস্তাটি পাঁকা করনে বাঁধা, শ্মশানের জায়গা দখলকারী মোহাম্মদ আলী কর্তৃক বাঁধা প্রদান করায় এলাকাবাসী ভোগান্তিতে রয়েছে। এছাড়াও মসজিদে বিদ্যুৎ লাইন সংযোগ দিতে সরকারী কর্মকর্তার ঘুষ দাবীর বিরুদ্ধে প্রতিবাদে মানববন্ধন করেছে সর্বস্তরের জনগণ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মোহাম্মদ আবুল কাসেম, মোজাম্মেল পাঠান, নীতি ঘোষ, সুনীতি ঘোষ, মোহাম্মদ রফিকুল ইসলাম, মোহাম্মদ নজরুল ইসলাম, সুশীল ঘোষ, ইনু মিয়া, আরাধন ঘোষ, খোকন মিয়া, আমিনুর ইসলাম, ওনাদ ঘোষ প্রমুখ। 

এ বিষয়ে অভিযুক্ত মোহাম্মদ আলী বলেন, এটা কোনো রেকর্ডের জায়গা না আমাদের পারিবারিক রাস্তা, আমাদের রাস্তায় সরকারি লোকেরা আমাদেরকে জিজ্ঞেস না করে রাস্তার কাজ করতে এসে ছিল আমরা বাধা দেই ও বিদ্যুৎ খুটি বসাতেও বাধা প্রদান করি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image