• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৩৪ পিএম
লক্ষ্মীপুর, জেলা, শ্রেষ্ঠ, অফিসার, ইনচার্জ, সাইফুদ্দিন আনোয়ার,
লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন। লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার।

গত শনিবার (১১ ডিসেম্বর) সকালে পুলিশ লাইন্সে লক্ষ্মীপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে তার নাম ঘোষণা করা হয়। এ সময় তাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

জানা যায়, লক্ষ্মীপুর সদর থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রণে দক্ষতা ও পেশা দায়িত্বের অবদান রাখা, বিট পুলিশিংয়ের মাধ্যমে পুলিশি সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ডিসেম্বর মাসে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে তাকে নির্বাচিত করা হয় এবং শ্রেষ্ঠত্ব ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানাকে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল, লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার এসআই মুহাম্মদ কাওসারুজ্জামানকে জেলার শ্রেষ্ঠ এস আই, লক্ষ্মীপুর মডেল থানার এ এস আই মো. ইলিয়াছকে জেলার শ্রেষ্ঠ এ এস আই, লক্ষ্মীপুর ট্রাফিক বিভাগের সার্জেন্ট মহিউদ্দিন জুয়েলকে জেলার শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার নির্বাচিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন, লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, লক্ষ্মীপুর জেলার সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, লক্ষ্মীপুর জেলার সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী, লক্ষ্মীপুর জেলার মেডিকেল অফিসার মো. বাকী বিল্লাহ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image