• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাজেন্দ্রপুরে পুলিশ প্রিজম ভ্যানের সাথে পদ্মা ট্রাভলসের মুখোমুখি সংঘর্ষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২১ পিএম
পুলিশ প্রিজম ভ্যানের সাথে পদ্মা ট্রাভলসের মুখোমুখি সংঘর্ষ
মুখোমুখি সংঘর্ষ

কেরাণীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরাণীগঞ্জে ঢাকা মাওয়া মহাসড়কে রাজেন্দ্রপুর এলাকায় পুলিশ প্রিজম ভ্যানের সাথে পদ্মা ট্রাভলর্স এর মুখোমুখি সংঘর্ষ ৩ পুলিশসহ ৫ জন আহত হয়েছে।

শনিবার সকাল সারে নয়টায় রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা জেলা মিল ব্রাক পুলিশ লাইন থেকে আসা পুলিশ প্রিজম ভ্যানের সাথে শরীয়তপুর থেকে আসা পদ্মা ট্রাভলর্স মিল ব্রাক পুলিশ লাইনের কর্মরত এসআই মোঃ মজিবর ও এসআই আমিনুল ইসলাম গাড়ী চালক পুলিশসদস্যের নাম জানা যায়নি। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে রাজার বাগ পুলিশ হসাপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের সময় পুলিশ প্রিজম ভ্যানটি মহাসড়কের উপর উল্টে পরে যায়। ঢাকা জেলা পুলিশের রেকর এনে পুলিশের গাড়ীটি উদ্ধার করা হয়েছে। হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মোঃ দুলাল জানান সকাল সারে নয় টায় সংবাদ পেয়ে রাজেন্দ্রপুর এলাকায় মহা সড়কের উপরে পুলিশের প্রিজম ভ্যান ও পদ্মা ট্রাভলর্স নামে ২টি গাড়ি মহাসড়কের উপর বিধস্ত অবস্থায় পরে থাকতে দেখতে পায়। দক্ষিণ কেরাণীগঞ্জে থারার অফিসার ইনচার্জ মোঃ শাহ জামান, ঢাকা জেলা টিআই পিযুষ ঘটনা স্থল পরিদর্শন করেন।

এব্যাপারে দক্ষিণ কেরাণীগঞ্জে থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান পুলিশের ভ্যানটি ঢাকা জেলার পুলিশের রেকর দিয়ে উদ্ধার কার হয়েছে। তদন্ত সাপেক্ষ এব্যাপারে মামলা নেওয়া হবে।
 

ঢাকানিউজ২৪.কম / মোঃ এরশাদ হোসেন/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image