• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুর দিওড়ে মন্দিরের ভিত্তি স্হাপন করলেন চেয়ারম্যান 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
বিরামপুর দিওড়ে মন্দিরের ভিত্তি স্হাপন করলেন
ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর বিরামপুরে দিওড় ইউনিয়নে জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি) এর দিক নির্দেশনায় (১৮ সেপ্টেম্বর) শালঘরিয়ায় দক্ষিণ পাড়া শারদীয় চন্ডি ও কালি মন্দিরের ভিত্তি স্হাপন করেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। 

এসময়ে উপস্থিত ছিলেন, ওয়ার্ড সদস্য রবিউল ইসলামসহ স্হানীয় কালিপদ, দুলাল, কবির, নিরজন, দেবর, উত্তম, ভুট্টো, মাখম, দিলিপ, বিকাশ, রিপন এছাড়াও এলাকার আরও গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। 

স্থানীয় জনসাধারণের নিকট জানতে চাইলে তারা জানান, অত্র শালঘরিয়ার মন্দিরটি অকেজো ও বেড়ার ঘরেই পুজা করে আসছিল। এবিষয়ে ৪ নং দিওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল কে অবগত করলে সরেজমিনে তদন্ত সাপেক্ষে মন্দিরটির সংস্কারের পদক্ষেপ গ্রহণ করেন। 

আরও জানান, মন্দিরটি সংস্কারে স্থানীয় পাড়া মহল্লার হিন্দু সম্প্রদায়ের লোকজন সুন্দর এবং সঠিকভাবে পূজা অর্চনা করতে পারবেন। এজন্য চেয়ারম্যান আব্দুল মালেক কে ধন্যবাদ ও অভিনন্দন জানান। আরও জানান, এমন চেয়ারম্যানই ইউনিয়নে অতীব প্রয়োজনীয় হয়ে পড়েছে। 

এবিষয়ে দিওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি জানান, মন্দিরটি পরিত্যক্ত অযত্নে বাঁশের বেড়া দিয়ে ঘেরা ছিল যার মধ্যে হিন্দু সম্প্রদায়ের মানুষ অতি কষ্ট করে পূজা করে আসছিল। এমন অবস্থায় উক্ত মন্দিরটি সংস্কারের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আমি আশা করছি হিন্দু সম্প্রদায়ের মন্দিরটি সংস্কারে সকলের পূজা করার জন্য উপযোগী স্হান হিসেবে প্রকাশ পাবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image