• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশের উন্নয়ন সমৃদ্ধির ক্ষেত্রে শেখ হাসিনার ম্যাজিক: ধর্ম প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২২ পিএম
বাংলাদেশের উন্নয়ন সমৃদ্ধির ক্ষেত্রে শেখ হাসিনার ম্যাজিক
ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত একটি বড় অর্জন।বিশ্বের বুকে আজ বাংলাদেশ মর্যাদার আসনে দাঁড়িয়েছে। গোটাবিশ্ব দেখেছে বাংলাদেশের উন্নয়ন সমৃদ্ধির ক্ষেত্রে শেখ হাসিনার ম্যাজিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় ও সাহসী নেতৃত্বের কারণেই বৈশ্বিক সংকটের মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। 

তিনি শুক্রবার বিকালে জামালপুরের ইসলামপুরে কুলকান্দি সামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ে হলরুমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, অনেক দেশের অর্থনীতি চলে গেছে খাদের কিনারায়। তবে আশার কথা উন্নয়নশীল দেশ হওয়া সত্ত্বেও বাংলাদেশের গতি থমকে যায়নি, বরং অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে।শত প্রতিবন্ধকতা মোকাবিলা করে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনিই বাংলাদেশকে বদলে দিয়েছেন। ‘রূপকল্প-২১’ বাস্তবায়ন করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্নপূরণ।

কুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেন মাস্টারের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালামসহ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মজিবুর রহমান শাহজাহান, আব্দুল নাছের চৌধুরী চার্লেছ,অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ খালেক আখন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান লিংকনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image