• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বামীকে হত্যায় স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন কারাদণ্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৪৩ পিএম
এদের মধ্যে শহীদুল পলাতক
স্ত্রী ও প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড

নিউজ ডেস্ক:  ময়মনসিংহের ভালুকায় পরকীয়া প্রেমের জেরে স্বামীকে হত্যায় স্ত্রী ও তার প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

মঙ্গলবার ময়মনসিংহ বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. শাহাদত হোসেন এ রায় ঘোষণা করেন। দীর্ঘ ১৪ বছর পর এ হত্যা মামলায় রায় দেওয়া হলো। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ আদালতের পরিদর্শক ঝুটন চন্দ্র বর্মণ। দণ্ডপ্রাপ্তরা হলেন- জ্যোৎস্না বেগম ও শহীদুল ইসলাম। এদের মধ্যে শহীদুল পলাতক।

আদালত সূত্রে জানা যায়, ভালুকার হবিরবাড়ি ইউনিয়নের হবিরবাড়ি গ্রামের সিরাজুল ইসলাম ২০০৭ সালে জ্যোৎস্না বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর জ্যোৎস্না বেগম পার্শ্ববর্তী এলাকার শহীদুল ইসলামের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে জ্যোৎস্না ও সিরাজুলের মধ্যে কলহ শুরু হয়। এক পর্যায়ে ২০০৯ সালের ২ ফেব্রুয়ারি বাড়ির পাশে কাঁঠাল গাছে সিরাজুলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওই সময় জ্যোৎস্না পালিয়ে যান।  

এ ঘটনায় সিরাজুলের পরিবার জ্যোৎস্না বেগম ও শহীদুল ইসলামকে আসামি করে ২০০৯ সালের ১৮ ফেব্রুয়ারি ভালুকা থানায় মামলা করে। ওই মামলার তদন্ত ও সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার রায় ঘোষণার দিন ঠিক করা হয়। 

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন আইনজীবী শেখ আবুল হাসেম। অন্যদিকে আসামি পক্ষে ছিলেন আইনজীবী ছিলেন মীর রফিকুল ইসলাম। 

আইনজীবী শেখ আবুল হাসেম বলেন, এক আসামির উপস্থিতিতে রায় ঘোষণা করা হয়। দুই আসামিকেই যাবজ্জীবন সাজার পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের সাজা দেওয়া হয়েছে। পলাতক আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image